হরিণাকুণ্ডুতে যথাযোগ্য মর্যদায় জাতীয় শোক দিবস পালিত

হরিণাকুণ্ডু থেকে রাব্বুল হুসাইন
  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৫৯০ বার পঠিত

শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, দুআ মাহফিল, বৃক্ষরোপণ, যুব ঋণের চেক বিতরণ ও পুরস্কার বিতরণসহ নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৬ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা প্রশাসন।
এ উপলক্ষে রোববার সকালে উপজেলা পরিষদ বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।
পরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে হরিণাকুণ্ডু থানা, হরিণাকুণ্ডু পৌরসভা, হরিণাকুণ্ডু প্রেস ক্লাব, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানার সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন।
এসময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সংসদ সদস্যের প্রতিনিধি রওশন আলী, এসিল্যান্ড সেলিম আহম্মেদ, ওসি আব্দুর রহিম মোল্লা, পৌরসভার মেয়র ফারুক হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধােণ সম্পাদক আফজাল হোসেন, প্রেস ক্লাব সভাপতি সাইফুজ্জামান তাজু, প্রধান শিক্ষক নিয়ামত আলী, সেচ্ছাসেবক লীগের আহবায়ক ফিরোজ সালাউদ্দিন, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রুবেল রানা প্রমূখ। সভাটি সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানা।

পরে যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক যুব ঋণের চেক বিতরণ ও উপজেলা প্রশাসন আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এসব অনুষ্ঠান শেষে জাতির পিতা ও ১৫ আগষ্ট নিহত তার পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় দুআ মাহফিল অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর