হরিণাকুণ্ডুতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

হরিণাকুণ্ডু ঝিনাইদহ থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ৩০ বার পঠিত

 

 

 

 

বিনম্র শ্রদ্ধা আর ভালবাসায় জাতির শ্রেষ্ঠ সন্তানদেরকে স্বরণ করলো ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী কমিশনার (ভুমি) নিরুপমা রায় এঁর সভাপতিত্বে সকাল ১০টায় মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্প্যস্তবক অর্পণ এবং পরে দিবসটির তাৎপর্য তুলে ধরে আলোচনা করা হয়।
মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানা’র সঞ্চালনায় শহীদ বুদ্ধিজীবী দিবসের আলোচনা সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,হরিণাকুণ্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গির হোসাইন।

বিশেষ অতিথী হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান,উপজেলা কৃষি অফিসার মোঃ শাহীন ইসলাম,প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ উজ্জল কুমার কুণ্ডু,ইউপি চেয়ারম্যান কামাল হোসেন,এডভোকাট বজলুর রহমান,ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাংবাদিক সাইফুজ্জামান তাজু, লালন শাহ কলেজের সাধারণ সম্পাদক রানা মিয়া।
এছাড়াও বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা খাতুন,ইউপি চেয়ারম্যান,বসির আহম্মেদ,হরিণাকুণ্ডু প্রেসক্লাবের অতিরিক্ত সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম টুকু,প্রেসক্লাব হরিণাকুণ্ডু সভাপতি এইচ মাহবুব মিলু,উপজেলা শিক্ষা অফিসার এসএম আব্দুর রহমান,মাধ্যমিক ও উচ্চ শিক্ষা কার্যালয়ের একাডেমীক সুপারভাইজার মাছুরা খাতুন সহ বিভিন্ন সরকারি ও বে-সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, জনপ্রতিনিধি, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ,রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেত্রীবৃন্দ। তাছাড়াও জাতির শ্রেষ্ঠ সন্তানদেরকে স্বরণে জোহর বাদ শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিভিন্ন মসজিদ, মন্দির, ও অন্যান্য উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়।
উল্লেখ্য হরিণাকুণ্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গির হোসাইন প্রধান অতিথীর বক্তব্যে স্পষ্ঠ জানিয়ে দেন এখনো যাদের যুদ্ধো অপরাধীর অপরাধে বিচার করা হয় নি তাদেরকে দ্রুততম সময়ে যুদ্ধো অপরাধের কারণে মরোণত্তোর বিচার দাবী করেন এই জনপ্রতিনিধি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর