হরিণাকুণ্ডুতে শান্তি সমাবেশ

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ৬১ বার পঠিত

 

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ১ নং ভায়না ইউনিয়নে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (২৮ জুলাই) দুপুরে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেতা কর্মীদেরকে নিয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাজনীতির এই উত্তপ্ত আবহাওয়ায় শান্তি সমাবেশ ভায়না ইউপি চেয়ারম্যান নাজমুল হোসেন তুষার এঁর সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব তাহজীব আলম শিদ্দিকী সমি।
বিশেষ অতিথী হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,ঝিনাইদহ ২ আসনের মাননীয় সংসদ সদস্যের বিশেষ সহকারী রওশন আলী,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জোড়াদহ কলেজের অধ্যক্ষ শরিফুল ইসলাম,উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকী শিলু,উপজেলা আওয়ামীলীগের উপজেলা ছাত্রলীগের সাবেক আহব্বায়ক মোঃ রিগান আলী ,ভায়না ইউপি সদস্য আবুল কালাম আজাদ ও মিজানুর রহমান, আওয়ামী প্রবীণ আওয়ামী নেতা মতিয়ার রহমান,সোহরাব আলী প্রমূখ।

ইউপি শান্তি সমাবেশে, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জোড়াদহ কলেজের অধ্যক্ষ শরিফুল ইসলাম বলেন, আপনার সবাই ঐক্যবদ্ধ থাকবেন। সামনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন। আমরা শান্তির পক্ষে, অশান্তি পক্ষে নয়। মানুষ যদি বিএনপি-কে চাই তাহলে আপনারা নির্বাচিত হয়ে ক্ষমতায় যাবেন আমাদের কোনও সমস্যা নেই।শেখ হাসিনার শাসন আমলে আপনারাও শান্তিতে আছেন বললেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম।
ইউপিতে এই শান্তি সমাবেশে ঝিনাইদহ ২ আসনের মাননীয় সংসদ সদস্যে বলেন, এই ইউনিয়ন জয় বাংলার ইউনিয়ন। আওয়ামীলীগ সন্ত্রাসে বিশ্বাস করে না। আওয়ামীলীগ মানুষের ভাগ্যের পরিবর্তনে বিশ্বাস করে বলেও বলেন এই সংসদ সদস্য

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর