হরিণাকুণ্ডুতে শীতার্ত মানুষের মাঝে বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন
  • আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১৮৮ বার পঠিত

 

দেশের বৃহত্তর শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়ে হাসিমুখে এ কথা বললেন দিনমজুর শীতার্ত মানুষরা।
ঝিনাইদহের হরিনাকুণ্ডু উপজেলার পুলতাডাঙ্গা গ্রামের দিনমজুর ওয়াজ উদ্দীন বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়ে মহাখুশি। হাসি মুখে তিনি বলেন, প্রচণ্ড শীতে কাজে বের হতে পারি না, এই কম্বল গায়ে দিয়ে ভোরে কাজে বের হবো।
এতোদিনে একটা কাজের কাজ হয়েছে। একই রকমভাবে কম্বল পেয়ে খুশি এলাকার দিনমজুর,খেটে খাওয়া শীতার্ত সাধারণ মানুষ।

রবিবার (২জানুয়ারি) সকাল ১১ টায় অডিটোরিয়ামে ২১৫ জন হতদরিদ্র মানুষের মাঝে কম্বল তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো জাহাঙ্গীর হোসাইন,উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা,থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল রহিম মোল্লা, পৌর মেয়র ফারুক হোসেন, সেচ্ছাসেবকলীগের
যুগ্ম আহবায়ক রাফেদুল হক সুমন,ঝিনাইদহ জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও কালের কন্ঠের ঝিনাইদহ জেলা প্রতিনিধি মোঃ সাইফুল মাবুদ,ঝিনাইদহ প্রেস ক্লাবের সদস্য ও বাংলা নিউজ ২৪.কম জেলা প্রতিনিধি রবিউল ইসলাম রবি, হরিনাকুণ্ডু প্রেস ক্লাব সভাপতি এম সাইফুজ্জামান তাজু,সাধারণ সম্পাদক এইচ মাহাবুব মিলু, সহ-সভাপতি মোস্তাক আহামেদ,যুগ্ম সাধারণ সম্পাদক রাব্বুল হুসাইন প্রমূখ। প্রচণ্ড শীতের মধ্যে প্রথমবারের মতো কম্বল পেয়ে খুশি সবাই। তারা বলেন,প্রচণ্ড শীতে আমরা কষ্ট পাচ্ছি। কিন্তু আমাদের কেউ কিছু দেয় না। ঝিনাইদহ থেকে এসে আমাদের এভাবে কম্বল দেয়ায় বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর