হরিণাকুণ্ডে জাতীয় মৎস্য সপ্তাহে উপজেলা প্রসাশনের নানা আয়োজন

হরিণাকুণ্ডু ঝিনাইদহ থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ৬৬ বার পঠিত
 হরিণাকুণ্ডু ঝিনাইদহ থেকে বাচ্চু মিয়া ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা প্রশাসন ও মৎস্য অফিসের আয়োজনে,জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উদযাপনে
্যালী আলোচনা সহ মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্তর থেকে এক বর্ণাঢ্য র্যালী উপজেলা পরিষদ চত্তর প্রদক্ষীণ শেষে সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয় সংলগ্ন পুকুরে রুই কাতল ও মৃগেল জাতীয় মাছের পোনা অবমুক্ত করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা ও সহকারী কমিশনার(ভূমি) মোঃ তানভীর হোসেন।
পরে উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে “নিরাপদ মাছে ভরবো দেশ,গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার(ভূমি)মোঃ তানভীর হোসেন। আলোচনা সভার সঞ্চালক ও স্বাগত বক্তা উপজেলা মৎস্য অফিসার এটিএম সামসুজ্জামান এর বক্তব্য শেষে অন্যান্নের মধ্যে বক্তব্য রাখেন সফল মৎস্য চাষী আব্দুল কাদের লাচ্চু,রেজাউল ইসলাম,কল্পনা রাণী ও জাতীয় মৎস্য লীগ উপজেলা শাখার সদস্য সচিব পিন্টু হোসেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মূন্সী ফিরোজা সুলতানা, উপজেলা প্রকৌশলী রাকিব হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা মফিজুর রহমান, সেচ্ছাসেবক লীগের সভাপতি রাফেদুল হক সুমন,সরকারী লালনশাহ কলেজ ছাত্রলীগের সভাপতি শিমূল আহম্মেদ, সাধারণ সম্পাদক রানা মিয়া, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুসাইন আলী সহ উপজেলা,কলেজ ও পৌর শাখার নেতৃবৃন্দ। মৎসজীবী ও মৎস্য লীগের নেতৃবৃন্দের মধ্যে শরিফুল ইসলাম, সলকা রাণী সহ অনেকে উপস্থিত ছিলেন। আলোচনা শেষে সফল মৎস্য চাষী হিসাবে অবদান রাখায় আব্দুল কাদের লাচ্চু,কল্পনা রাণী সহ রেজাউল ইসলামকে সন্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর