হরিনাকুণ্ডুতে জমি নিয়ে দ্বন্দ্বে তিন ভাইকে কুপিয়ে জখম

হরিনাকুন্ডু ঝিনাইদহ থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ১৯১ বার পঠিত

  ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলাতে জমিজমা সংক্রান্তে বিরোধের জেরে তিনজনকে কুপিয়ে জখম করেছে ধারালো অস্ত্রধারী প্রতিপক্ষ। বুধবার (১৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার চাঁদপুর ইউনিয়নের সাবেকবিন্নী গ্রামে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

 

আহতরা সাবেকবিন্নী গ্রামের উত্তর পাড়ার মৃত আখের আলীর তিন ছেলে গোলাম সরোয়ার আলী (৬৫) আব্দুল বারী (৪৫) ও রবিউল ইসলাম রেন্টু (৩৫)। আহতরা বর্তমানে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আহত গোলাম সরোয়ার বলেন,আমরা তিন ভাই বুধবার দুপুরে নিজেদের জমির আইল ছাটছিলাম, ঠিক সেই সময় বাসের লাঠিসোটা ও দেশি তৈরী ধারালো অস্ত্র নিয়ে একই গ্রামের রুস্তম আলীর ছেলে আব্দুল মান্নান,নাসির উদ্দীন ও মান্নানের ছেলে রিয়াজ উদ্দীন, নাসির উদ্দীনের নির্দেশে আমাদের উপর অতর্কিত হামলা করে সবাইকে রক্তাক্ত ও জখম করে। আমাদের চিৎকারে ঐ মাঠে চাষ কাজেরত কৃষকরা ছুটে আসলে সন্ত্রাসীরা পরবর্তীতে জমিতে কাজ করতে আসলে খুন করে ফেলবে বলতে বলতে পালিয়ে যায়।

 

 

পরে স্থানীয় লোকজন তাদের মাঠথেকে উদ্ধার করে হরিনাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আহত তিনজন আমার হাসপাতালে ভর্তি অবস্থায় চিকিৎসা নিচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর