হরিনাকুণ্ডুতে পুলিশের ওপেন হাউজ অনুষ্ঠিত

হরিনাকুন্ডু (ঝিনাইদহ)থেকে মো রাব্বুল হুসাইন:-
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ৪৪৮ বার পঠিত

 

ঝিনাইদহের হরিনাকুণ্ডু থানা পুলিশের আয়োজনে’
ওপেন হাউজ ডে হয়েছে।মঙ্গলবার(৩০ নভেম্বর)
বিকাল ৩ টার দিকে হরিনাকুণ্ডু পৌরসভার প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।
হরিনাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল রহিম মোল্লার সভাপতিত্বে,ইন্সপেক্টর তদন্ত রিয়াজুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ,পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার শৈলকূপা সার্কেল অমিত কুমার বর্মন,হরিণাকুণ্ডু পৌর মেয়র ফারুক হোসেন,সালেহা বেগম মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোক্তার হোসেন,পুজা উদ্বযাপন কমিটির সাধারণ সম্পাদক বাবু বিশ্ব নাথ কুমার সাধুখাঁ,হরিনাকুণ্ডু প্রেস ক্লাব সাধারণ সম্পাদক এইচ মাহাবুব মিলু।
এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আন্দুলিয়া মাধমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাকসুদুল হক, নিতান্দনপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মুস্তাফিজুর রহমান,পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক নিখিল কুমার, সহ সকল স্কুল, কলেজ, মাদ্রাসার প্রধান, উপজেলার বাজার সমিতির প্রমূখ।
পুলিশ সুপার মো.মুনতাসিরুল উসলাম তার বক্তব্যে বলেন,”পুলিশ জনগণের শত্রু নয়,বন্ধু।পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন।যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনও আপষ নেই।” মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর