হরিনাকুন্ডুতে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৫৯২ বার পঠিত

হরিনাকুন্ডুতে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

হরিনাকুন্ডু থেকে মো : রাব্বুল ইসলাম

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে লাটাহাম্বা (স্থানীয় ইঞ্জিনচালিত বালি ও মাটি টানা গাড়ি) ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিল্পী খাতুন (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। সোমবার (২৪ আগস্ট) বেলা ১২ টার দিকে শহরতলির ফলসি গ্রামে সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিল্পী খাতুন উপজেলার ফতেপুর গ্রামের মৃত. বজলুর রহমানের মেয়ে।
নিহতের ভাই স্কুল শিক্ষক আব্দুল মান্নান জানান, তার বোন সোমবার সকালে মেয়ের জামাই বাড়ি থেকে তার বাসায় বেড়াতে আসেন। পরে ছেলে শিশিরের সাথে মোটরসাইকেলযোগে স্বামীর বাড়ি বিন্নি গ্রামে যাচ্ছিলেন। পথে ফলসি নামক স্থানে সড়কের ওপর সামনে থেকে আসা একটি স্থানীয় ইঞ্জিনচালিত যান (বালু ও মাটি টানা গাড়ি) সরাসরি তাদের ধাক্কা দেয়।
নিহতের ছেলে শিশির জানান, তিনি মোটরসাইকেলযোগে মাকে নিয়ে নানাবাড়ি থেকে বাড়ি ফিরছিলেন। শহরতলির ফলসি নামক স্থানে সড়কে সামনে থেকে একটি দ্রুতগতির লাটাহাম্বা গাড়ি তাদের ধাক্কা দেয়। এসময় তিনি রাস্তার একপাশে পড়ে যান। তার মা রাস্তার ওপরে লুটিয়ে পড়েন। এসময় ওই গাড়িটি তার মায়ের ওপর দিয়ে চালিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তার মাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মোঃ আশরাফুল ইসলাম জানান, নিহতের মাথায় প্রচন্ড আঘাতের ফলে প্রচুর রক্তক্ষরণে হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়েছে।
হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রহিম মোল্লা জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর