হরিনাকুন্ডুতে ১০,০০,০০০/- টাকা চাঁদা দাবি,চাঁদা না দেওয়ায় বাড়িতে বোমা হামলা। বোমারু ও চাঁদাবাজকে গ্রেফতার করলো

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ৬৯ বার পঠিত

 

 

 

 

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, ঝিনাইদহ।
গত ইং-০২/০৫/২০২৩ তারিখ হতে বিভিন্ন সময় অজ্ঞাতনামা চাঁদাবাজ সন্ত্রাসীরা এ্যাডভোকেট মোঃ কামরুল আবেদীন, পিতা-আকবর আলী,সাং-হরিনাকুন্ডু বাজারপাড়া,থানা- হরিণাকুন্ডু,জেলা- ঝিনাইদহের ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে দশ লক্ষ টাকা চাঁদা দাবি আদায় করে আসছিল।

 

উক্ত চাঁদার টাকা না দেওয়াই গত ৮/৭/২০২৩ তারিখ রাত্রে উক্ত এডভোকেটের বাড়িতে দুষ্কৃতিকারীরা বোমা হামলা করে এবং তাকে ফোন করে হুমকি দেয় যে তাকে মারার জন্য একটি গুলি যথেষ্ট। চাঁদার টাকা না দিলে তাকে এবং তার পরিবারকে বোমা মেরে উড়িয়ে দিবে।এ সংক্রান্তে হরিনাকুন্ডু থানায় একটা মামলা রুজু হয়।

 

বিষয়টি ঝিনাইদহ জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ আশিকুর রহমান বিপিএম,পিপিএম (বার) মহোদয় অবগত হয়ে তাৎক্ষণিক সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল ঝিনাইদহের একটি চৌকস টিমকে ঘটনাস্থলে প্রেরণ করেন এবং ঘটনার মূল রহস্য উদঘাটনের জন্য নির্দেশ প্রদান করেন।উক্ত টিম মামলার ঘটনার মূল রহস্য উদঘাটন পূর্বক হরিণাকুন্ডুু থানার ভবানীপুর গ্রামে অভিযান পরিচালনা করে অদ্য রাত ২:৩০ ঘটিকাযর সময় আসামি মোহাম্মদ ওমর,পিতা- মনোয়ার জোরদ্দার,সাং- ভবানীপুর, থানা-হরিণাকুন্ডু,জেলা- ঝিনাইদহকে গ্রেফতার করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর