হরিনাকুন্ডুর চাঞ্চল্যকর জনি হত্যা মামলায় প্রধান আসামী গ্রেফতার

হরিনাকুন্ডু ঝিনাইদহ থেকে বাচ্চু মিয়া
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ২৮৮ বার পঠিত

 ঝিনাইদহের হরিনাকুন্ডুতে মোবাইল ব্যবসায়ী হামিদুল ইসলাম জনি হত্যা মামলার প্রধান আসামী সজীব আহম্মেদ অপুকে গ্রেফতার করেছে ঝিনাইদহ র‌্যাব-৬।

 

গত মধ্যরাতে পার্শবর্তী কুষ্টিয়া সদর উপজেলার মনহারদি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (৬ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব জানান, ব্যবসায়ী হামিদুল ইসলাম জনি হত্যার মুল হোতা অপু মনহারদি গ্রামের এক আত্মীয়ের বাড়ি অবস্থান করছে,এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করেন।

 

এসময় তথ্যের সত্যতা নিশ্চিত হন ও আইনী ব্যবস্থা গ্রহণ করতে তাকে গ্রেফতার করেন, আসামিকে হরিণাকুন্ডু থানায় সোপর্দ করার প্রস্তুতি চলমান রয়েছে। র‌্যাব হত্যাকাণ্ডের বিষয়ে আরোও জানায়,গতকাল (৫ ডিসেম্বর) সোমবার বিকেলে হরিণাকুন্ডু উপজেলা শহরের কসাইমোড় এলাকার নিজ ব্যবসায় প্রতিষ্ঠানে জনিকে ছুরিকাঘাত করে এ হত্যাকাণ্ড করা হয়।

 

 

 

খবর পেয়ে তাৎক্ষণিক র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় ঐদিন রাতেই জনির ভাই ছাব্বির আহমেদ বাদী হয়ে অপুসহ অজ্ঞাতদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর র‌্যাব ছায়া তদন্ত শুরু করে এবং ঘটনার ১২ ঘন্টার মধ্যে আসামী অপুকে গ্রেফতার করতে সক্ষম হয়। মোবাইল বিক্রির পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে দু’জনের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে তাকে হত্যা করে পালিয়ে যায় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছে অপু।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর