হরিনাকুন্ডুর তাহের হুদা ইউনিয়নে একের পর এক জন কল্যান মূলক কাজের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছেন চেয়ারম্যান পদপ্রার্থী ওহিদ মেম্বার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ৭৭৮ বার পঠিত

হরিনাকুন্ডুর তাহের হুদা ইউনিয়নে একের পর এক জন কল্যান মূলক কাজের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছেন চেয়ারম্যান পদপ্রার্থী ওহিদ মেম্বার

হরিনাকুন্ডু থেকে মো : রাব্বুল ইসলাম প্রতিনিধি

কেমন হতে হয়, তা ইতিমধ্যেই দেখিয়ে দিলেন অহিদুল ইসলাম অহিদ মেম্বার। ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু উপজেলার ৩ নং তাহের হুদা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার তিনি।

একজন চেয়ারম্যানের যে কাজটি করার কথা, ইতিমধ্যেই ইউনিয়নের বিভিন্ন গ্রামে সে কাজগুলো তিনি করে এলাকায় নজির সৃস্টি করে আলোচনায় উঠে এসেছেন। এলাকার সাধারণ নিরীহ মানুষ তাঁকে তাহেরহুদা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বলে জানা গেছে। জানা গেছে, ইউনিয়নের ১০০টি ক্লাবে ইতিমধ্যেই তিনি জার্সি ও ফুটবল প্র্দান করেছেন।

এছাড়াও ইউনিয়নের ৪৬ টি মসজিদে ১০ হাজার করে টাকা দেন। সম্পূর্ন নিজস্ব অর্থায়নে তিনি এ-সব জনকল্যাণ মূলক কাজ করে যাচ্ছে। এছাড়াও ইউনিয়নের ১৩ টি গ্রামের বিভিন্ন কাচা রাস্তায় ইট ফেলে মানুষের চলাচলে দূর্ভোগ কমিয়েছেন অহিদ মেম্বার। গরীব, দুস্থ ও অসহায় ও কন্যাদায় গ্রস্ত মানুষের প্র্তি নগদ অর্থ প্রদান সহ বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

এলাকাবাসী জানান, অহিদুল ইসলাম অহিদ মেম্বার একজন উপযুক্ত জনপ্রতিনিধি। তার মতো জন প্রতিনিধি চেয়ারম্যান হিসেবে আমরা পেতে চাই। আগমী দিনে তাহেরহুদা ইউনিয়নে তাকেই আমরা চেয়ারম্যান হিসেবে পেতে চাই। এই ব্যাপারে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জনপ্রতিনিধি অহিদ মেম্বার এর সাথে কথা হলে তিনি বলেন, বাকী জীবনটা মানুষের কল্যানেই নিজেকে নিয়োজিত রাখতে চাই।

ইউনিয়ন বাসীর খেদমত করে অসহায়, দুস্থ ও সাধারণ মানুষের মুখে হাসি ফোটাতে চান বলে জানান। তিনি আরো জানান, তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে জনগণের ট্যাক্স্ মওকুফ সহ সকল ধরনের সুযোগ – সুবিধার ব্যবস্থা করবেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর