হরিনাকুন্ডু উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ৫৪৯ বার পঠিত

হরিনাকুন্ডু উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

হরিণাকুণ্ডু থেকে মো : রাব্বুল ইসলাম
ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনকল্পে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে,
সোমবার সকালে সম্মেলন
কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মশিউর রহমান জোয়ার্দ্দার , থানা অফিসার ইনর্চাজ আব্দুর রহিম মোল্লা , স্বাস্থ্য কর্মকর্তা ডাঃজামিনুর রশিদ ।
এসময় ইউপি চেয়ারম্যান মঞ্জুরুল আলম , গোলাম মোস্তফা , মোহাম্মদ আলী , শরাফত দৌলা ঝন্টু , নাজমূল হুদা পলাশ , ছমির উদ্দীন , মুক্তিযোদ্ধা জামাল হোসেন , প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামাল হোসেন , উপজেলা শিক্ষা কর্মকর্তা এসএম আব্দুর রহমান , যুবউন্নয়ন কর্মকর্তা বিল্লাল হোসেন , কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল মমিন, মহিলা বষয়ক কর্মকর্তা শিলা বেগম সহ হরিনাকুন্ডু উপজেলা পরিষদের সকল দপ্তর প্রধান উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান শিক্ষক, রাজনৈতিক ব্যক্তিবর্গ , ইমাম , বিভিন্ন এনজিও প্রধানের উপস্থিতিতে এই করোনা কালীন সময় সামাজিক দুরত্ব বজায়রেখে জাতীয় শোক দিবসে জাতীর জনকের প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পন সহ র‍্যালী ও আলোচনার সিদ্ধান্ত গৃহীত হয় ।
এসময় ইউএনও সৈয়দা নাফিস সুলতানা সহ প্রধান অতিথি , বিশেষ অতিথি বৃন্দ তাদের বক্তব্য জাতীর জনকের হত্যা ঘটনা পৃথিবীর ইতিহাসে বিরল ও ন্যক্কারজনক বলে দাবী করেন এছাড়াও তারা বলেন শেখ মুজিবুর রহমান না হলে আলাদা একটি ভূখণ্ড, আলাদা একটি মানচিত্র পেতামনা আমরা , এছাড়াও বঙ্গবন্ধুর হত্যার সাথে জড়িত ব্যক্তিদের বিদেশ থেকে এনে ফাসিকাষ্টে ঝোলানোর আহব্বান জানান তারা ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর