হাকিমপুর চৌধুরী ডাঙ্গাপাড়া গ্রামে ঘোড়া মার্কার নির্বাচনী পথ সভায় হাজার হাজার মানুষের ঢল

মোঃ আক্তারুজ্জামান,দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৭১১ বার পঠিত

গত 6 নভেম্বর 2021ইং তারিখ রোজ শনিবার রাত সাড়ে সাতটায় হাকিমপুর উপজেলার ঐতিহ্য বাহী চৌধুরী ডাঙ্গাপাড়া গ্রামে সতন্ত্র প্রার্থী মোঃ আঃ মালেক ঘোড়া মার্কার পথ সভা অনুষ্ঠিত হয়। এতে হাজার হাজার নারীপুরুষ ভোটার বৃন্দের উপচে পড়া ভিড় লক্ষ করা যায়। ঘোড়া মার্কার নির্বাচনী পথ সভায় সভাপতিত্ব করেন চৌধুরী ডাঙ্গাপাড়া গ্রামের সাবেক ইউপিসদস্য জনাব কফিল উদ্দিন মন্ডল। এতে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন হাকিমপুর থানা বি এন পির সভাপতি জনাব ফেরদ্দৌস রহমান।
বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন হাকিমপুর উপজেলা ভাইচ চেয়ারম্যান মোছাঃ পারুল নাহার, থানা বি.এন.পির দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, তুখর রাজনীতিবীদ ও বিশিষ্ঠ সমাজ সেবক মোঃ রবিউল ইসলাম হেলাল, 1নং খট্টা ইউনিয়ন বি.এন.পির সভাপতি, মোঃ সামছুল ইসলাম, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন (লাবু) চৌধুরী, বিশিষ্ঠ আইনজীবি মো আনোয়ারুল ইসলাম (ঢাকা হাইকোট), বিশিষ্ঠ ব্যবসীক আবুল কালাম, রাজনীতির দিক নির্দেশক মোঃ নুর ইসলাম সহ অa©শতাধীক নেতা কর্মি। সতন্ত্র প্রার্থী আঃ মালেক এর ঘোড়া মার্কার পথ সভায় যোগদিতে ছুটে আসেন অত্র ইউনিয়নের 9টি ওয়াW© থেকে হাজার হাজার ভোটার ও ভক্ত বৃন্দু।
উক্ত পথ সভায় প্রধান অতিথী হিসেবে জনাব ফেরদৌস রহমান তার বক্তব্যে বলেন, আঃ মালেক ভাই একজন সৎ ও দূর্নীতি মুক্ত মানুষ। সে আপনাদের ডাঙ্গাপাড়া বাজারে প্রায় বিশ বছর ধরে সততার সহিত ব্যবসা করে আসছে। সে আপনাদের ভাই। আপনাদের সন্তানের মত। সে আপনাদের সামনেই বড় হয়েছে। আঃ মালেক ভাই র্দীN© দিন ধরে আপনাদের সাথে রাজনীতি করে আসছে। তাকে আপনারা সবাই ভালোভাবে চিনেন এবং একজন সৎ মানুষ হিসেবে জানেন।সে একজন সৎ মানুষ তাই তার ডাকে ঘোড়া মার্কার পথ সভায়, শীতের রাত দূর দুরান্ত থেকে অনেক মানুষ ছুটে এসেছে।পরিশেষে আমি আপনাদের অনুরোধ করে বলতে চাই আঃ মালেক ভাই একজন সৎ ও যোগ্য প্রার্থী তাকে 11 নভেম্বর ঘোড়া মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়ী করাবেন। এই প্রত্যাশা রেখে সবার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিদায় নিচ্ছি আল্লাহ হাফেজ।
প্রতিনিধি আকতারুজ্জামানঃ
মোবা-01719-470313

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর