১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন জাহিদুল ইসলাম (বাবু মিয়া)

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ৭৫১ বার পঠিত

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন জাহিদুল ইসলাম (বাবু মিয়া)

হরিনাকুন্ডু থেকে মোঃ রাব্বুল ইসলাম :-
মহান বিজয় দিবস উপলক্ষে ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার ২ নং জোড়াদহ ইউনিয়ন বাসীকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন
বিশিষ্ট সমাজ সেবক ও চেয়ারম্যান পদপ্রার্থী
জাহিদুর ইসলাম (বাবু মিয়া)
তিনি সকলের সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করে জানান,১৬ই ডিসেম্বর আমাদের জাতীয় জীবনে এক ঐতিহাসিক গুরুত্তপূর্ণ দিন।দীর্ঘ পরাধীনতার শৃঙ্খল ছিন্ন করে ১৯৭১ সালের এই দিনে আমরা প্রিয় মাতৃভূমিকে শত্রুমুক্ত করতে সক্ষম হয়েছি। দীর্ঘ নয় মাসের রক্তক্ষয়ী যুদ্ধে শহীদদের আত্মত্যাগ ও দুই লাখ মা-বোনদের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত বিজয় আমাদের অহঙ্কার।পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের বীরোচিত যুদ্ধ আমাদের এগিয়ে চলতে আজীবন অনুপ্রেরণা যোগাবে। তাই মহান বিজয় দিবস প্রতিটি বাঙ্গালির সামনে অত্যান্ত তাৎপর্যপূর্ণ।মুক্তিযোদ্ধের চেতনা আমাদের দেশকে আরও উন্নত ও সমৃদ্ধ শক্তি যোগায়।
বিজয় দিবস উপলক্ষে দেওয়া বাণীতে স্বাধীনতা যুদ্ধের অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করেন জাহিদুল ইসলাম (বাবু মিয়া)।পরম শ্রদ্ধায় স্মরণ করেন জাতীর বীর শ্রেষ্ঠ সন্তানদেরও।
জাহিদুল ইসলাম (বাবু মিয়া) শুভেচ্ছা দিয়ে বলেছেন, মহান বিজয় দিবসে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করছি বিনম্র শ্রদ্ধায়। যার জন্ম না হলে বাংলাদেশ নামের রাষ্ট্র কখনই হতো না। এ স্বাধীনতা যুদ্ধে যারা আত্মদান করেছেন সেসব বীর শহীদদের স্মৃতির প্রতি আমি গভীর শ্রদ্ধা জানাই।প্রিয় স্বদেশকে স্বাধীন করতে যেসব বীর মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে যুদ্ধ করেছেন আমি তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই। এছাড়া মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত ও মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। সব ভেদাভেদ ভুলে বিজয় দিবসের চেতনায় সুখি,সমৃদ্ধিশীল বঙ্গবন্ধুর নতুন বাংলাদেশ গড়তে সবার প্রতি আহ্বান জানান জাহিদুল ইসলাম (বাবু মিয়া) ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর