২৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাজী জহিরুল আলমের নেতৃত্বে শোক র‍্যালি ও বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ২২৯ বার পঠিত

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ চট্টগ্রাম ২৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী ও পূর্ব সুন্দবী পাড়া হাজী জহিরুল আলমের নেতৃত্বে জাতীয় শোক দিবস উপলক্ষে এক বিশাল শোক র্যালী ও পুষ্পস্তবক অর্পনের আয়োজন করা হয়। বড় পোল এলাকায় অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তক অর্পণ করার মাধ্যমে ২৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ হতে।

 

এ সময় হাজী জহিরুল আলমের নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ এর নেতাকর্মী ও সাধারন মানুষ শোক র্যালিতে অংশ নিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন বাঙালি জাতির ও বাংলাদেশের স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে। র্যালি পূর্ব সুন্দরী পাড়া পিছি পোল, ওয়াবদা মোড় হয়ে বড় পোল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের পর হাজী জহিরুল আলম সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন।

 

 

বক্তব্যে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারবর্গ ও অন্যান্য সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করেন। তিনি শহীদ রাসেলকে নিয়ে বক্তব্য প্রদানের সময় অশ্রুসিক্ত কণ্ঠে জানতে চান তৎকালীন ছোট্ট রাসেল রাজনীতির কি বুঝতো? বক্তব্যে তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কারিগর মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নকে সামনে এগিয়ে নেয়ার জন্য সর্বসাধারণের প্রতি আহ্বান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর