গাংনীতে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে আর্থিক অনুদানের চেক হস্তান্তর

মানবী,মেহেরপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ২৫১ বার পঠিত

মেহেরপুরের গাংনীতে অসহায় ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত অসুস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ত্রাণ তহবিল থেকে প্রদত্ত নগদ টাকার আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার (৭ জুলাই), সকালের দিকে মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনের বাসভবনে আনুষ্ঠানিকভাবে এ চেক হস্তান্তর করা হয়। গাংনী উপজেলার বিভিন্ন গ্রামের দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত অসুস্থ্য ও অসহায় ১৩ জন নারী পুরুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ত্রাণ তহবিল থেকে প্রদত্ত ৬ লক্ষ নগদ টাকার আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

 

 

এসময় গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়নের হোগলবাড়িয়া গ্রামের আব্দুর রহমান ৪০ হাজার, ধানখোলা ইউনিয়নের হাড়িয়াদহ গ্রামের ইকতার আলী ৫০ হাজার, গাংনী পৌর শহরের ৮ নং ওয়ার্ডের বাজারপাড়া এলাকার আজিজুল হককে ৫০ হাজার টাকা, ইয়ামিন হোসেনকে ৫০ হাজার টাকা, বামুন্দীর গোলাম সরোয়ারকে ৪০ হাজার টাকা, তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামের খবির উদ্দীনকে ৫০ হাজার, আরশিদা খাতুনকে ৫০ হাজার, করমদী গ্রামের হাবিবুর রহমানকে ৫০ হাজার, গাংনী শহরের ঈদগাহপাড়া এলাকার রফিকুল ইসলামকে ৫০ হাজার টাকা, কাথুলী ইউনিয়নের গাড়াবাড়ীয়া গ্রামের রেজাউল হককে ৫০ হাজার, কাজীপুর ইউনিয়নের বেতবাড়ীয়া গ্রামের ফজলুল হককে ৫০ হাজার, ষোলটাকা ইউনিয়নের আমতৈল-মানিকদিয়া গ্রামের পিয়ার আলীকে ৫০ হাজার ও কাজীপুর ইউনিয়নের নওদাপাড়া গ্রামের আকলিমা খাতুনকে ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

 

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বামুন্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগাঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাষ্টার, সাহারবাটী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম ফারুক, আওয়ামী লীগের বিশিষ্ট নেতা মনিরুজ্জামান আতু সহ উপকারভোগীরা এসময় উপস্থিত ছিলেন।

 

চেক হস্তান্তরকালে মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি বলেন, মানবতার দূত শেখ হাসিনা অসহায় দুস্থ্যদের কল্যাণে কাজ করছেন। কোনো মানুষ যেনো বিনা চিকিৎসায় মারা না যায় সে জন্য তার ব্যাক্তিগত ত্রাণ তহবিল থেকে দেশের অসহায় দুস্থ্য, দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের জন্য আর্থিত সহায়তা দিচ্ছেন। এছাড়া অসহায় মানুষের পাশে সহায় হয়ে দাড়িয়েছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর