গাংনীর কাজিপুরে পরাজিত মেম্বার প্রার্থীর হামলা, ভাংচুর, নিরাপত্তারক্ষীর ১০ রাউন্ড গুলি বর্ষন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ৪৬১ বার পঠিত

 

 

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেহেরপুরের গাংনীর কাজিপুর ইউনিয়নের বেতবাড়িয়া ভোট কেন্দ্রে ভোট গ্রহণ শেষে হামলা চালিয়েছে পরাজিত মেম্বর প্রার্থী আলেহীম ও তার সমর্থকরা। নির্বাহী ম্যাজিষ্ট্রেটসহ সকলকে অবরুদ্ধ করে রাখে। আত্মরক্ষার্থে নিরাপত্তা কর্মীরা ১০ রাউন্ড ফাকা গুলি ছোড়ে।

বেতবাড়িয়া ১০ নং ভোট বেন্দ্রে নিয়োজিত প্রিজাইডিং অফিসার সাজাহান আলী জানান, আমরা ভোট গণণা শেষে কন্ট্রোল রুমে ফেরার সময় পরাজিত মেম্বার প্রার্থী আলেহীম ও তার লোকজন গেটে ইটপাটকেল নিক্ষেপ করে এবং কেন্দ্রে মধ্যেকার সকলকে অবরুদ্ধ করে রাখে। পরে বিজিবিকে খবর দেয়া হয়। বিজিবির একটি টীম ঘটনা স্থলে পৌছালে হামলাকারিরা ছত্রভঙ্গ হয়ে পড়ে।

মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, বেতবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ ও গণনা শেষে পরাজিত মেম্বর প্রার্থী আলেহীম ও তার লোকজন হামলা করে কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার পোলিং অফিসার, সাংবাদিক ও নিরাপত্তা রক্ষিদেরকে অবরুদ্ধ করে।

এসময় কেন্দ্রের প্রধান ফটক ভাংচুর করে। আত্মরক্ষার্থে কেন্দ্রের নিরাপত্তা রক্ষি শরিফুল ইসলাম শর্টগানের ১০ রাউণ্ড ফাঁকা গুলি ছোড়ে। পরে বিজিবির একটি টীম সেখানে গেলে আলেহীম ও তার লোকজন পালিয়ে যায়। একঘন্টা পর পরিস্থিতি স্বাভাবিক হলে সকলেই কেন্দ্র ত্যাগ করি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর