গাংনী পৌরতে উপ-নির্বাচন আগামীকাল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৩১২ বার পঠিত

 

আগামীকাল বুধবার গাংনী পৌরসভার ৭নং ওয়ার্ডের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

উপনির্বাচন উপলক্ষে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করেছেন সহকারী রির্টানিং অফিসার । ভোট গ্রহন করা হবে ইলেক্ট্রনিক ভোটার মেশিন(ইভিএম) পদ্ধতিতে।

সহকারী রির্টানিং অফিসার আব্দুল আজিজ জানান, গাংনী পৌরসভার ০৭ নং ওয়ার্ড কান্সিলর মকছেদ আলীর মৃত্যুর পর কাউন্সিলর পদটি শূন্য হয় । উপ-নির্বাচন উপলক্ষে ভোট গ্রহনের সকল প্রস্ততি সম্পন্ন করেছেন নির্বাচন কমিশন। প্রয়োজনীয় সকল সরঞ্জাজামাদি প্রেরন করা হয়েছে সেই সাথে নিয়োগ করা হয়ে নিরাপত্তারক্ষ্মী।

কেন্দ্রটিতে ৮টি বুথের মাধ্যমে গ্রহন করা হবে ভোট। এ ওয়ার্ডে মোট ভোটার সংখা ২৪৬৪জন ।এদের মধ্যে পুরুষ ভোটার ১১৬২জন এবং নারী ভোটার সংখ্যা ১২৮২জন। নির্বাচন অবাধ সুষ্ঠ করতে আইন শৃঙ্খলা রক্ষাকরী লোক ছাড়াও মাঠে থাকবে ভ্রাম্যান আদালত ।

উপনির্বাচনের মোট চারজন প্রার্থী ভোট যুদ্ধে প্রতিদ্বন্দিতা করছেন। প্রার্থীদের মধ্যে মোতালেব হোসেন (পাঞ্জাবী) মার্কা,বদরুল আলম বুদু(টেবিল লাইট) মার্কা,শফিকুল ইসলাম শফি (উঠপাখি) মার্কা,এবং ছানোয়ার হোসেন। ছানোয়ার হোসেন মোতালেব হোসেনকে সমর্থন দিয়ে ভোটের মাঠ থেকে সরে পড়েছেন বলেও গুঞ্জন উঠেছে। তবে উপনির্বাচন হলেও গাংনীর বিভিন্ন মানুষের মধ্যে চলছে চুলচেরা বিশ্লেষন। কে হবেন শুন্য ওয়ার্ডের কাউন্সিলর। বিভিন্ন চায়ের দোকান ও ভোটারদের মুখে শোনাগেছে মোতালেব হোসেন ও বদরুল আলম বুদুর সাথে হবে হাড্ডাহাড্ডি ভোটের লড়াই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর