পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন  মেহেরপুর জেলা জাতীয়পার্টির আহবায়ক সাইফুল ইসলাম সেলিম

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ মে, ২০২১
  • ৭৬৪ বার পঠিত

 

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশবাসীসহ সমগ্র মুসলিম উম্মাহকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন “ঈদ মোবারক” জানিয়েছেন মেহেরপুর জেলা জাতীয়পার্টির সম্মানিত আহবায়ক ও কেন্দ্রিও নির্বাহি সদস্য মোঃ সাইফুল ইসলাম সেলিম।

এখন বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মহামারিতে আপনারা কষ্টে আছেন অনেকে অসুস্থ ও ভয়ে আছেন। আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে সরকারের নির্দেশনা মেনে আপনারা ঈদের জামাত আদায় করবেন। বাড়িতে থাকবেন এবং সাবধানে থাকবেন।মেহেরপুর জেলায়  যারা প্রবাসী ও চাকুরী জীবি আছেন তারা এবার ঈদের ছুটিতে আসতে পারেননি তাদের প্রতিও রইল আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।
সাইফুল ইসলাম সেলিম,  তিনি আরো বলেন, মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদ-উল-ফিতর কিন্তু করোনাভাইরাস (কোভিড-১৯) এর কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে প্রতিবারের মতো এবারের ঈদুল-উল-ফিতর উদযাপন করতে পারবে না মুসলমানরা। পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশ বাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, ‘ঈদ মোবারক’। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। হে আমার প্রিয় দেশ বাসী আপনারা আপনাদের বাড়িতে বাবা-মা ও পরিবারের সদস্যদের ঈদের আনন্দ ভাগাভাগি করেন।সবাই সামাজিক দুরত্ব বজায় রাখুন ,মাস্ক ব্যবহার করুন, সুস্থ থাকুন। ঈদ সবার জীবনে বয়ে আনুন অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।
ভীড়ে নয়, নীড়ে থাকুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর