রংপুরে ৯০ কেজি গাঁজাসহ গ্রেফতার- ৩

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ৫৯৩ বার পঠিত

রংপুরে ৯০ কেজি গাঁজাসহ গ্রেফতার- ৩

মো. সাইফুল্লাহ খাঁন, রংপুর প্রতিনিধি :
রংপুরে মাদক চোরাকারবারি চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে ৯০ কেজি গাঁজা উদ্ধারসহ একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ আগস্ট) বিকেলে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার এএসপি খন্দকার গোলাম মোর্ত্তূজা।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বৃহস্পতিবার ভোরে রংপুর নগরীর মাহিগঞ্জ নাছনিয়া এলাকার রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের পাশে দাঁড়ানো সন্দেহভাজন একটি প্রাইভেট কারে তল্লাশি চালায় র‌্যাব-১৩। এসময় ওই প্রাইভেট কারের পিছনে (ব্যাক ডালায়) বিশেষ কায়দায় রাখা ৯০ কেজি গাঁজা উদ্ধার ও তিনজনকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতাকৃতরা হলেন, রংপুরের মাহিগঞ্জ কলাবাড়ী এলাকার শহিদ মিয়ার ছেলে রবিউল ইসলাম বাবু (৩০), কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার পূর্ব কুরুষা ফেরুষা গ্রামের আব্দুস ছালামের ছেলে রফিকুল ইসলাম রফিক (৩৫) ও একই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে তহিদুল ইসলাম (৩৫)।

র‌্যাবের দাবি, গ্রেফতাররা সংঘবদ্ধ মাদক চোরাকারবারী দলের সক্রিয় সদস্য। তাদের কাছ থেকে উদ্ধার হওয়া গাঁজা কুড়িগ্রাম থেকে ঢাকাতে সরবরাহ করার কথা ছিল।

এছাড়াও প্রাইভেট কারে যাত্রী পরিবহনের আড়ালে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দেওয়া ও দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। একই সাথে এই চক্রের অন্যদের ব্যাপারে অনুসন্ধান অব্যাহত রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর