রাণীশংকৈলে রাতের আধারে কালী মন্দিরের মূর্তি দূর্বৃত্তদের আগুনে পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৬০৬ বার পঠিত

রাণীশংকৈলে রাতের আধারে কালী মন্দিরের মূর্তি দূর্বৃত্তদের আগুনে পুড়ে ছাই

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি ।।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার উত্তরগাঁও উত্তর পাড়া গ্রামে ১৮ মার্চ বৃহস্পতিবার রাতের আধারে সবার অগোচরে কালী মন্দিরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। জানা গেছে ঐ গ্রামের মৃত ফাগু রাম চন্দ্রের ছেলে শান্ত চন্দ্র মন্টুর বাড়িতে অবস্থিত পারিবারিক কালী মন্দিরটিতে এ আগুন লাগার ঘটনাটি ঘটে ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় ঘটনার দিন রাত অনুমানিক ৯ টার সময় মন্টুর বাড়ির ১০০ গজ পূর্ব পাশে কালী মন্দিরটিতে গমের গড় দিয়ে আগুন লাগিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পথচারীরা আগুন দেখতে পেলে দৌড়ে আসে সবাইকে জানালে সকলে মিলে আগুন নিয়ন্ত্রণে আনলেও সম্পুন্ন কালী মূর্তিটি পুড়ে ছাই হয়ে যায় ।

মন্দির বাড়ির জমিদাতা শান্ত চন্দ্রের সাথে মুঠোফোনে কথা বললে, তিনি বলেন গমের গড় দিয়ে কালী মূর্তিটিকে পুড়ে ছাই করে দিয়েছে দূর্বৃত্তরা। এখন থানায় অভিযোগ দিতে যাচ্ছি। এ ব্যাপারে উপজেলা হিন্দু বোদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সাধন বসাক বলেন, আমি ফোনে ঘটনাটি জেনেছি এবং থানায় অভিযোগ দিতে বলেছি।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন । এ ব্যাপারে ওসি এস এম জাহিদ ইকবাল বলেন খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। টিন ও বাঁশের তৈরি মন্দির ঘরটিতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা এবং মূর্তিটি পুড়ে গেছে। ঘরের দৈর্ঘ্য প্রায় ৮ ফিট এবং প্রস্থ ৮ ফিট ছিল আমাদের তদন্ত ও পুলিশি টহল অব্যাহত রয়েছে। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর