গাংনীতে মন্ত্রীর জনসভায় ০৪নং বামন্দী ইউনিয়ণের সম্ভব্য চেয়ারম্যান পদপ্রার্থী -আজিজুল হক মিছিল নিয়ে হাজির

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫০৭ বার পঠিত

গাংনীতে মন্ত্রীর জনসভায় ০৪নং বামন্দী ইউনিয়ণের সম্ভব্য চেয়ারম্যান পদপ্রার্থী -আজিজুল হক মিছিল নিয়ে হাজির

গাংনী উপজেলায় গত ১৫ই ফেব্রয়ারী ২০২১ তারিখে হয়ে গেল বিশাল এক আওয়ামী লীগের মিলন মেলা যেখানে উপস্থিত ছিলেন আমাদের সুপরিচিত জনপ্রশাসন প্রতিমন্ত্রী জনাব আলহাজ্ব মোঃ ফরহাদ হোসেন দোদুল, সাথে ছিলেন নবনির্বাচিত মেয়র জনাব আহমেদ আলী, গাংনির বর্ষীয়ান নেতা জনাব মকবুল হোসেন, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এমএ খালেক, বাংলাদেশ কৃষক লীগের মেহেরপুর জেলার সাধারণ সম্পাদক অসীম সাজ্জাদ লিখন ভাই,

সাথে ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) ফারহানা ইয়াসমিন, আরো ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল ইসলাম জুয়েল ও স্থানীয় নেতাকর্মীরা. যারা অনুষ্ঠানকে করেছিল সাফল্যমন্ডিত দিয়েছিল এক নতুন মাত্রা করোনা পরবর্তী সময়ে আওয়ামী লীগের এত বড় জনসভা বাংলাদেশ এটাই প্রথম গাংনী উপজেলার ৯টি ইউনিয়নের প্রতিনিধি হিসাবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ নেতাকর্মীরা তাদের জনগণ নিয়ে উপস্থিত ছিলেন সভাস্থলে.
৪ নম্বর বামন্দি ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবী এবং বিশিষ্ট আওয়ামী লীগ নেতা জনাব আজিজুল হক বিশ্বাসের নেতৃত্বে বামন্দী ইউনিয়ন হতে এক বড় মিছিল নিয়ে হাজির হয়েছিল প্রতিমন্ত্রীর আগমনের এই অনুষ্ঠানে।

 

মিছিল পৌঁছানো্র সাথে সাথেই নবনির্বাচিত মেয়র সাহেব এবং জনাব এম এ খালেক সাহেব এবং বর্ষীয়ান নেতা মকবুল সাহেব তাদের হাত তুলে স্বাগতম জানাই পরবর্তীতে নেতাকর্মীদের সাথে আলোচনা হলে তারা আজিজুল বিশ্বাস কে আশ্বস্ত করেন যে তিনি দলের প্রতি যতোটা সহনশীল হয়েছেন, যতটা ভালোবাসা দিয়েছেন ততটাই বাংলাদেশ আওয়ামী লীগ তাকে ভালোবাসা দেবে। পরবর্তীতে দলের প্রতি আস্থা রেখে জনগণের জন্য কাজ করে যাওয়ার কথা বলেন। সভা শেষ হলে মাননীয় মত্রি মহোদয় কে বিদায় জানিয়ে তিনি বামুন্দি ইউনিয়ন এর নেতা কর্মী দের সাথে নিয়ে বামুন্দি ইউনিয়ন এ ফিরে আসেন ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর